জকিগঞ্জে করোনার ছোবল থেমে নেই! আক্রান্তের সংখ্যা ৯৩ জনে দাঁড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে লাগামহীন হয়ে পড়ছে করোনা ভাইরাস। বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়েছে এই মহামারি। প্রশাসনের ব্যাপক তৎপরতার পরও কোনভাবেই করোনার ছোবল থেকে লোকজনকে রক্ষা করা যাচ্ছেনা। আশঙ্কাজনক হারে সম্প্রতি সময়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৯৩ জনে দাঁড়িয়েছে। এরমধ্যে একজনের মৃত্যু ঘটেছে। সুস্থ্য হয়ে উঠেছেন ২০জন।

বিশেষজ্ঞরা মনে করছেন, সাধারণ মানুষের লাগামহীন চলাফেরা ও স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা না করার কারণেই জকিগঞ্জ আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষের অসচেতনার কারণে করোনার লাগাম টেনে ধরা যাচ্ছেনা। বৃহস্পতিবার জকিগঞ্জে ৬জন ব্যাংক কর্মকর্তা ও একই পরিবারে ৩জনসহ পুরো উপজেলায় নতুন করে আরও ১৪জন করোনা আক্রান্ত হয়েছেন। জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে বিভিন্ন ব্যাংকের ৬জন কর্মকর্তা ও একই পরিবারের ৩জনসহ ১৪ জন রয়েছেন। আক্রান্তরা হলেন জকিগঞ্জ পূবালী ব্যাংক কর্মকর্তা গৌরাঙ্গ বিশ্বাস (২৫), পূবালী ব্যাংক কর্মকর্তা আমরুল হুসেন (২৫), পূবালী ব্যাংক কর্মকর্তা আবুল হুসাইন (২৭), পূবালী ব্যাংক কর্মকর্তা মোস্তফা আহমদ (২৮), জনতা ব্যাংক কর্মকর্তা এ কে এম সাজিদুল ইসলাম (৩৬), জনতা ব্যাংক কর্মকর্তা হুসাইন আহমদ (২৬), পৌর এলাকার ছয়লেন গ্রামের একই পরিবারের লোকমান আহমদ (৬১), সুলতানা রাজিয়া (৫২), নাইমা জান্নাত (২১), সুলতানপুর ইউনিয়নের পাঠানচকগ্রামের ফাহমিদা আক্তার (২৫), সহিদাবাদ গ্রামের পাবেল আহমদ (২৬), আনন্দপুর গ্রামের আলী হাসান (২৬), মৌলভীরচক গ্রামের জয়নুল আবেদীন (৪২), কালিগঞ্জ এলাকার রুহুল আমিন (২৫)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর